চৌদ্দগ্রামে নিখোঁজের ৩ দিন পর অটোচালক কিশোরের মরদেহ উদ্ধার

মনোয়ার হোসেন।।
কুমিল্লার চৌদ্দগ্রামে ঢাকা-চট্টগ্রাম মহাসড়কের চৌদ্দগ্রাম বাজারের দক্ষিণ পাশে হায়দার পুল সংলগ্ন চট্টগ্রামমুখি লেনে রাস্তার পূর্ব পাশের ডোবা থেকে শিমুল (১৩) নামে এক অটোরিক্সা চালকের লাশ উদ্ধার করেছে থানা পুলিশ। নিহত শিমুল উপজেলার ঘোলপাশা ইউনিয়নের আমানগন্ডা গ্রামের সুমন ড্রাইভারের ছেলে।

থানা সূত্রে জানা গেছে, শনিবার (২৪ জুন) সকালে স্থানীয়রা মহাসড়কের পাশের ডোবার পানিতে একটি লাশ ভাসতে দেখে পুলিশকে খবর দেয়। সংবাদ পেয়ে চৌদ্দগ্রাম থানার এসআই বশির আহমেদের নেতৃত্বে থানা পুলিশের একটি টিম ঘটনাস্থলে পৌঁছে লাশ উদ্ধার করে। সুরতহাল ও লাশের পরিচয় সনাক্তের পর ময়নাতদন্তের জন্য লাশ কুমিল্লা মেডিকেল কলেজ হাসপাতালের মর্গে প্রেরণ করা হয়েছে। আইনী প্রক্রিয়া শেষে স্বজনদের কাছে লাশ হস্তান্তর করা হবে।

এদিকে নিহতের পরিবার সূত্রে জানা গেছে, গত বৃহস্পতিবার (২২ জুন) বিকালে শিমুল অটোরিক্সা চালাতে চৌদ্দগ্রাম বাজারে গিয়ে রাত পর্যন্ত আর ফিরে না আসায় শুক্রবার সকালে পরিবারের পক্ষ থেকে থানায় একটি নিখোঁজ ডায়েরি করা হয়। শনিবার সকালে মহাসড়কের পাশে লাশ উদ্ধারের সংবাদ পেয়ে পরিবারের লোকজন তার লাশ সনাক্ত করে। ছিনকারীর কবলে পড়ে শিমুলকে জীবন দিতে হয়েছে বলে নিহতের পরিবার দাবি করছে। শিমুলের মৃত্যুর খবরে পরিবারে শোকের ছায়া নেমে এসেছে। লাশ উদ্ধার হলেও তার অটোরিক্সাটির খোঁজ মিলেনি এখনো।

এ বিষয়ে চৌদ্দগ্রাম থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা শুভ রঞ্জন চাকমা বলেন, ‘মহাসড়কের হায়দার পুল এলাকার ডোবা থেকে অটোচালকের লাশ উদ্ধার করা হয়। পরিচয় সনাক্তের পর ময়নাতদন্তের জন্য লাশ মর্গে প্রেরণ করা হয়েছে। তদন্ত সাপেক্ষে বিস্তারিত বলা যাবে।’

     আরো দেখুন:

পুরাতন খবর

শনি রবি সোম মঙ্গল বুধ বৃহ শুক্র
 
১০
১১১২১৩১৪১৫১৬১৭
১৮১৯২০২১২২২৩২৪
২৫২৬২৭২৮২৯৩০৩১

You cannot copy content of this page